মিলনের সময় মেয়েদের ব্যথা পাওয়ার ৫ টি কারণ

যৌন' মিল'নের সময়ে নারীরা যে শুধু তৃপ্তি পায় ব্যাপারটা কিন্তু এমন না। বেশকিছু কারণে নারীরি যৌন মিলনকা'লে ব্যাথাও পেতে পারে।


কিছু বিশেষ ঘটনা ও পরিস্থিতির কারণে নারীরা যৌন মিলনে'র সময় ব্যথা পেয়ে থাকেন। এই কারণে যৌ’ন মি’'লন তাঁদের কাছে খানিকটা কষ্টদায়ক হয়ে থাকে। নারীর যৌ’ন মি’লন এ ব্যথা পাওয়ার কিছু কারণ নিচে উল্লেখ করা হলো- 

 ১) নারীর যৌ’ন মি’লনকালে যো’নীতে কা’ম'রস বের হয়, যেটা পুরুষা’ঙ্গের চলন সহজ করে দেয় । কোন কারণে যদি না’রীর যো’নীতে এই পি’চ্ছিলকারক পানি না আসে, তখন এই অ’বস্থায় যৌ’ন মি’লনে নারীরা কিছুটা ব্যাথা পায়। 


 ২) মাসিক বা পি’রিয়ড বন্ধ হয়ে যাওয়ার পর যৌ’ন মি’লনে নারী খানিকটা ব্যাথা পেতে পারে। 

 ৩) নারীর যো’নীর আকার অপেক্ষা যদি পুরুষাঙ্গ বড় হয়, তবে সেক্ষেত্রে যৌ’ন মি’লনের সময় নারী ব্যা’থা অ’নুভব করতে পারে 

 ৪) মাসিক চলাকালে নারী এমনিতেই অনেকটা অসুস্থ্য থাকে। তলপে’টে অনেকের প্রচুর ব্যাথা অনুভব হয়।‌ এই সময় যদি যৌ’ন মি’লন করা হয় তবে অনেক না’রী আছে যারা ব্যাথা পেতে পারে 

 ৫) যদি কোন না’রী সর্বপ্রথম যৌ’ন মি’লন করে থাকে তবে সেটা স্বভাবিকভাবেই একটু ব্যাথা দায়ক হবেই।তবে এই ব্যাথাটা সাময়িক ,, পরবর্তীতে যৌ’ন মি’লনকালে এমন ব্যথা আর না হওয়ার সম্ভাবনা বেশি। কারণ প্রথম যৌ’ন মি’লনের সময় না’রীর হাইমেন ছিঁড়ে যাওয়ার জন্য এমনটি হয়ে থাকে । 

 যৌন মি’লন একটি আনন্দময় অভিজ্ঞ'তা। কোন সমস্যা না থাকলে যৌ’ন মি’লনে স্বাভাবিকভাবে ব্যথা পাবার ঘটনা ঘটে না। প্রথম মি’লনের সময়েই একটু ব্য’থার অনুভূতি হবে। তবে এটা বাদ দিলে সু’স্থ ও সাধারণ যৌ’ন মি’লনে ব্যথা বা ভয় পাবার কিছুই নেই।

Post a Comment

নবীনতর পূর্বতন