'বাংলা টিভি সিরিয়াল' অ্যাপটি ব্যবহারের ক্ষেত্রে কিছু সমস্যার সমাধান

' সকল ভারতীয় টিভি সিরিয়াল' অ্যাপটির সাহায্যে আপনি ভারতীয় সকল টিভি সিরিয়াল দেখতে পারবেন





আমাদের এই অ্যাপের মাধ্যমে আপনারা স্টার জলসা,জি বাংলা, কালার্স বাংলা, সান বাংলা এবং সনি আটের প্রত্যেকটি সিরিয়াল শো এবং এপিসোড সম্পূর্ণ ফ্রিতে দেখতে পারবেন। 


ভারতীয় সকল দর্শক সকল চ্যানেলের সকল এপিসোড দেখতে পারলেও ভারতের বাইরে বিশেষ করে বাংলাদেশের দর্শকরা স্টার জলসার এপিসোড গুলো দেখতে গিয়ে কিছুটা সমস্যায় পড়তে পারেন। কারণ হটস্টার ভারতের বাইরে অনুমোদিত নয়। তবে ভারতের বাইরের দর্শকরা স্টার জলশা বাদে অন‍্যান‍্য চ্যানেলের এপিসোড গুলো ঠিকই দেখতে পারবেন। আর স্টার জলসার এপিসোড গুলো দেখতে হলে আপনাদেরকে ভিপিএন কানেক্ট করে লোকেশন চেঞ্জ করে ইন্ডিয়ার লোকেশন সিলেক্ট করতে হবে < iframe data-aa="1767296" src="//ad.a-ads.com/1767296?size=120x60&background_color=fff500&text_color=710000&title_color=329000&title_hover_color=000000&link_color=ff0000&link_hover_color=f703fc" style="width:120px; height:60px; border:0px; padding:0; overflow:hidden; background-color: transparent;"> ।


🔸ভিপিএন কানেক্ট করার জন্য নিচের প্রসেস গুলো অনুসরন করুন :


▶ প্রথমে প্লে স্টোরে গিয়ে Turbo Vpn লিখে সার্চ করুন। 

▶তারপর অ্যাপটিকে ইন্সটল করে নিন। 

<">

▶তারপর App টিকে ওপেন করার পর সবার উপরে ডান দিকের কর্ণারে পৃথিবীর গোলাকার আইকন দেখতে পাবেন। সেখানে ক্লিক করুন। 

▶এরপর অনেকগুলো দেশের তালিকা আসবে। আপনি সেখান থেকে India এর উপর ক্লিক করুন। 

▶কিছুক্ষন অপেক্ষা করুন 

Ad

/p>

▶ব্যাস এবার ইন্ডিয়ার লোকেশনে আপনার ভিপিএন কানেক্ট হয়ে গিয়েছে। এখন আপনি বাংলাদেশে কিংবা ইন্ডিয়ার বাইরের যে কোনো দেশ থেকেই স্টার জলসার প্রত্যেকটি এপিসোড দেখতে পারবেন।


নতুন কোনো চ‍্যানেল কিংবা চ‍্যানেলের সিরিয়াল দেখতে  আমাদের মেসেজ দিন। আমাদের  লিংকঃ  লিংক ১ , লিংক ২


4 মন্তব্যসমূহ

নবীনতর পূর্বতন